নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / মহিলা কাবাডিতে চ্যাম্পিয়ন রাঙামাটি

মহিলা কাবাডিতে চ্যাম্পিয়ন রাঙামাটি

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্তঃজেলা মহিলা কাবাডি প্রতিযোগিতায় রাঙামাটি জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এতে রানার্স আপ হয়েছে স্বাগতিক চট্টগ্রাম জেলা। মাত্র ৩টি জেলার অংশগ্রহণে এ প্রতিযোগিতায় লীগ পর্বে রাঙামাটি জেলা সহজেই ৭০-২২ পয়েন্টে কক্সবাজার জেলাকে এবং ৫২-৪৩ পয়েন্টে স্বাগতিক চট্টগ্রাম জেলাকে হারিয়ে শিরোপা জয় করেছে। অন্যদিকে চট্টগ্রাম জেলা রাঙামাটি জেলা’র কাছে পরাজিত হলেও কক্সবাজার জেলা দলকে ৫২-৪৩ পয়েন্টে হারানোর সুবাদে রানার্স আপ হয় চট্টগ্রাম। এই ৩টি খেলার মধ্যে রাঙামাটি ও চট্টগ্রাম জেলার খেলাটি বিকেলে এবং বাকি ২টি খেলা সকালে অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে এম এ আজিজ স্টেডিয়ামের ক্রিকেট প্রশিক্ষণ মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ আলী আব্বাস। খেলা শেষে সিজেকেএস কনভেশন হলে এ লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সিটি মেয়র আজম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে ট্রফি হস্তান্তর করেন।

প্যানেল মেয়র ও সিজেকেএস কাবাডি কমিটির চেয়ারম্যান চৌধুরী হাসান মাহামুদ হাসনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ আলী আব্বাস। সিজেকেএস কাবাডি কমিটির সম্পাদক তানভীর আহমেদ চৌধুরী’র পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কাউন্সিলর মোরশেদুল আলম, কাবাডি কমিটির যুগ্ম-সম্পাদক শাহ জালাল উদ্দিন, সদস্য মজিবুর রহমান, আব্দুল মাবুদ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জুরাছড়ি ভুবনজয় সরকারি হাই স্কুলের অধিকাংশ ছাত্রীর সমন্বয়ে গঠিত চ্যাম্পিয়ন রাঙামাটি জেলা দলের খেলোয়াড়রা হলেন, বেবি চাকমা, নিরতা চাকমা, সুচরিতা চাকমা, নবর্ষী চাকমা, অনিসা চাকমা, উত্তমা চাকমা, দীপা চাকমা, মিত্রা চাকমা, শিল্পী চাকমা ও রুমা চাকমা। এতে চিরন্ত চাকমা কোচ এবং আব্দুল করিম লালু ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন।(দৈনিক পূর্বকোণ)

আরো দেখুন

বঙ্গবন্ধু ফুটবলে রাঙামাটির চ্যাম্পিয়ন লংগদু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …

2 মন্তব্য

  1. চাকমা কাবাডি চ্যাম্পিয়ন। এখানে ১ টাও বাঙালি মেয়ে নাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − 8 =