ব্রেকিংরাঙামাটিলিড

মহিউদ্দিনের কুলখানিতে পদপৃষ্ট হয়ে প্রাণ হারালেন রাঙামাটির পংকজ

চট্টগ্রামের সাবেক মেয়র ও প্রবীণ আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে অংশ নিতে গিয়ে প্রাণ হারিয়েছেন রাঙামাটির সত্যব্রত ভট্টাচার্য পংকজ।
শহরের কালিন্দীপুর এলাকার বাসিন্দা ও অমরেন্দু ভট্টাচার্যের পুত্র পংকজ পেশায় প্রকৌশলী। সে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের লক্ষীপুর জেলায় উপ সহকারি প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলো। সম্প্রতি লক্ষীপুর থেকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বদলী করা হয় তাকে,সেখানে যোগদানের কথা ছিলো তার।
সোমবার চট্টগ্রাম শহরের রীমা কমিউনিটি সেন্টারে কুলখানির খাবারে যোগ দিতে সেখানে যায় পংকজ। কিন্তু সেখানে সংঘটিত হৃদয় বিদারক পদপৃষ্ট হয়ে ১০ জন নিহত হওয়ার ঘটনায় প্রাণ হারালেন তরুন এই প্রকৌশলী।
প্রয়াত পংকজের মরদেহ সোমবার রাতে পোস্টমর্টেম এর পর রাঙামাটিতে আনার কথা রয়েছে এবং আজ মঙ্গলবার তার দাহ ক্রিয়া সম্পন্ন হবে বলে জানিয়েছে তার পারিবারিক সূত্র।
সত্যব্রত ভট্টাচার্য পংকজ রাঙামাটির স্বজন সম্মিলন পরিষদ,ব্যাচ-১৯৮৯ এর সদস্য। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তার বন্ধুরা।
নিহত পংকজের ছোটভাই ব্যাচ-৯৪ রাঙামাটি’র সদস্য ডা: দেবব্রত ভট্টাচার্য অলক। বন্ধু অলকের অগ্রজের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে ব্যাচ-৯৪ রাঙামাটি এবং এসোসিয়েশন-৯৪ এর সকল সদস্যরা।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

    1. ওইত মাদারচোদ জুম্মো,,তোর মাদারচোদ সমস্যা কি,,,তোরাতো মাদারচোদ দিনেদুপুরে মানুষ খুন করছ মাদারচোদ,,আরো সামনে পরিলে ড্রেনের পানিতে চুবায়ুম মাদারচোদ।তোরা মাদারচোদ শুয়র খাই খাই,, শুয়রের মত হই গেহুচ গুই,,তোরার চেহারাও শুয়রের আর তোরে সভাবও শুয়রের মত হারামজাদা 😀 😀

Leave a Reply

Back to top button
%d bloggers like this: