ব্রেকিংরাঙামাটিলিড

মহাসমাবেশ সফল করতে দীপংকরের গণসংযোগ

পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে আগামী ২৮ জানুয়ারি রাঙামাটিতে ‘সচেতন নাগরিক কমিটি’র ব্যানারে আয়োজিত মহা সমাবেশ সফল করতে রাঙামাটি শহরের রিজার্ভবাজারে বৃহস্পতিবার বিকাল থেকে গণসংযোগ করেছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি,সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক দীপংকর তালুকদার।

গনসংযোগকালে তিনি রাঙামাটির বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে দলমত নির্বিশেষ এই মহাসমাবেশে যোগদান করে অবৈধ অস্ত্র,অপহরণ,গুম,খুন এবং চাঁদাবাজির বিরুদ্ধে নিজেদের অবস্থান জানান দেয়ার অনুরোধ জানান।

এসময় দীপংকর তালুকদার বলেন, এটা কোন দলীয় সমাবেশ নয়। পার্বত্য চট্টগ্রামের স্থায়ী শান্তি নিশ্চিত করে অস্ত্রবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সংগ্রাম।

তিনি বলেন, আমার শুধুমাত্র সরকার ও আইনশৃংখলা বাহিনীর প্রতি মুখাপেক্ষি না হয়ে, পার্বত্য চট্টগ্রামের মানুষকে সচেতন করতে এবং এই অবৈধ অস্ত্রধারিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতেই এই মহাসমাবেশ।
চাঁদাবাজির কাছে জিম্মি ও বিপন্ন রাঙামাটির সকল ব্যবসায়িদের নিজ নিজ প্রতিষ্ঠান বন্ধ রেখে এদিন মহাসমাবেশে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

পরে তিনি রিজার্ভবাজার ব্যবসায়ি সমিতি,একতা শ্রমিক সংগঠসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও ব্যবসায়ি সংগঠনের সাথে মতবিনিময় করেন। এসময় তার সাথে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর,রিজার্ভবাজার ব্যবসায়ি সমিতির সভাপতি আনোয়ার মিয়া,সাধারন সম্পাদক হেলালউদ্দিন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনসুর আলী,জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজলসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ও ব্যবসায়ি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. এরা কি স্বঘোষিত সচেতন নাগরিক?
    নাকি আওয়ামিলীগরাই নাম পাল্টিয়ে সচেতন নাগরিক ব্যানারে কর্মসূচি দিচ্ছে?

    1. আওয়ামীলী‌গের সমা‌বেশ বল‌লে তো জনগণে প্রত্যাখান করার সম্ভাবনা, তাই নাম পা‌ল্টি‌য়ে জনসং‌যো‌গের ক্ষুদ্র প্র‌চেষ্টা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 18 =

Back to top button