ব্রেকিংরাঙামাটিলিড

মহালছড়ি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা’র অবসরজনিত বিদায় সংবর্ধনা

খাগড়াছড়ির মহালছড়ি কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসার অবসর জনিত বিদায় সংবর্ধণা অনুষ্ঠান মহালছড়ি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারী সোমবার সকাল ১১টায় প্রভাষক জ্ঞান বিকাশ চাকমা ও চিত্রা চাকমা’র সঞ্চালনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: ফরিদুল আলম চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত, বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান রুইথি কার্বারী, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি থানা অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি রতন কুমার শীল, মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা। স্বাগত বক্তব্য রাখেন মহালছড়ি সরকারী কলেজ এর সিনিয়র প্রভাষক তুষার কান্তি দাশ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তারা বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা’র কলেজ প্রতিষ্ঠাকালীন থেকেই অবসর গ্রহন পর্যন্ত অক্লান্ত পরিশ্রম ও শিক্ষার মানোন্নয়নে নিরলস প্রচেষ্টার প্রতি স্মৃতিচারণ করে বলেন, কলেজটি প্রতিষ্ঠা করতে গিয়ে নানা বাঁধা বিপত্তি অতিক্রম করে কলেজ এর অবকাঠামোগত উন্নয়নসহ বর্তমানে জাতীয়করণের আওতায় আসার পিছনে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসার যে অনন্য অবদান তা অনস্বীকার্য। এছাড়া কলেজ প্রতিষ্ঠায় মহালছড়ি জোন এর সেনাবাহিনী ও স্থানীয় কতিপয় সচেতন ব্যক্তিদের অবদানের কথা তুলে ধরেন।

আলোচনা শুরুর আগে প্রধান অতিথি মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসিকে এবং বিদায়ী অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষ পর্যায়ে কলেজ এর শিক্ষার্থীদেরকে নিয়ে সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button