খাগড়াছড়িব্রেকিং

মহালছড়িতে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন

খাগড়াছড়ির মহালছড়িতে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন উপলক্ষে মহালছড়ি উপজেলা ইউনিট এর উদ্যেগে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে বুধবার এক র‌্যালি সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমাল শীল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল মেহেদী হাসান পিএসসি। বিশেষ অতিথি ছিলেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান মোঃ আব্দুর রশিদ প্রমূখ। এছাড়া মহালছড়ি ইউনিট এর সকল রেডক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যগণ, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে এ দিবসটির কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও অসহায় গরীব মুসল্লীদের মাঝে শুকনা ইফতারের প্যাকেট তুলে দেন প্রধান অতিথি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button