খাগড়াছড়িব্রেকিং

মহালছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ

মহালছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: জিয়াউর রহমানের উপড় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ মিছিল করেছে মহালছড়ি উপজেলা ছাত্রলীগ। ২২ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় বিক্ষোভ মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর কার্যালয়ে এসে এক বিক্ষোভ সমাবেশ করে সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশে বক্তব্য রাখেন- মো: রশিদ, মণি শংকর, রণজিত, মো: সোহেল, মো: রাহাদ, মো: হামিদ ও মো: মিঠু প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মো: জিয়াউর রহমান এর উপড় হামলা করে জঘন্যতম অপরাধ করেছে। এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন এবং অপরাধী প্রত্যেককে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।
এ ব্যাপারে ঘটনার শিকার মো: জিয়াউর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিছু চিহ্নিত সন্ত্রাসী অতর্কিত ভাবে তার উপড় হামলা চালিয়েছে। এ ঘটনায় এখনো মামলা করা হয়নি তবে, মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় খাগড়াছড়ি শাপলা চত্বরের পিছনে মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মো: জিয়াউর রহমানের উপড় কিছু চিহ্নিত সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 4 =

Back to top button