রাঙামাটিলিড

ভোটকেন্দ্রে সন্ত্রাসী কার্যক্রম মেনে নেয়া হবে না: রাজস্থলীতে জেলা প্রশাসক

রাজস্থলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

কাইয়ুম হোসেন মিরাজ, রাজস্থলী ॥
রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন, কোনও প্রার্থী সহিংসতা কিংবা ভোটারদের ভয়ভীতি দেখালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ভোটকেন্দ্রে সন্ত্রাসী কার্যক্রম মেনে নেয়া হবে না। রাঙামাটির রাজস্থলীতে আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বুধবার রাজস্থলীতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, নির্বাচনে সংঘাত বাদ দিয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখুন। নানান চ্যালেঞ্জের কারণে পাহাড়ে নির্বাচন পরিচালনা করা অনেক কষ্টের কাজ, সকলের সহযোগিতা ছাড়া কোনওভাবে একটি সুন্দর নির্বাচন উপহার দেওয়া সম্ভব নয়। তিনি আরো বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য যা যা করার দরকার প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে। আমরা আপনাদের শতভাগ নিরপেক্ষ ভোট উপহার দেবো।

এসময় প্রার্থীরা বলেন, ভোট কেন্দ্রের শতভাগ নিরাপত্তা দিতে হবে। ভোট কেন্দ্রে নির্বিঘেœ যাওয়া এবং ভোটাররা তাদের কাক্সিক্ষত ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে নিশ্চয়তা প্রদান করতে হবে। কোনও অবস্থাতে যাতে কেউ জবরদস্তিমূলক কোনও কর্মকান্ড ঘটাতে সেদিকে নজর রাখার আহ্বান জানান প্রার্থীরা। এসময় প্রার্থীরা বিভিন্ন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সমর্থকদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন, রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, রাজস্থলী ক্যাম্প কমান্ডার মেজর হাসান চৌধুরী, সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, রিটার্নিং অফিসার উৎপল বড়ুয়া, রাজস্থলী থানার ইনচার্জ মফজল আহমদ খান, চন্দ্রঘোনা থানা ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button