ব্রেকিংলিড

ভেদভেদীর পহেলা বৈশাখ আয়োজনের নেতৃত্বে সাইফুল ও বিজন

প্রতি বছরের ন্যায় এই বছরও রাঙামাটি শহরের ভেদভেদীতে উদ্যাপিত হতে যাচ্ছে পহেলা বৈশাখে জমকালো অনুষ্ঠান। ভেদভেদী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এবং রেভুলেশন’র বিশেষ সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পহেলা বৈশাখ উদ্যাপন উপলক্ষে ২১ সদস্য বিশিষ্ট সদস্য কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক মো. সাইফুল, যুগ্ম আহ্বায়ক মো. মামুন, মো. সুমন, মো. রাসেল, মো. রনি, মো মানিক, সদস্য সচিব বিজন পাল, সদস্য রনি দে, সেতু বড়–য়া, মো. সৈকত, রিপন পাল, মো. ছগির, সাজু বড়–য়া, মো. নেছার, মো. পারভেজ, মো. ইকবাল, মো. বাবু, মো. দেলোয়ার, মো. রানা, মো. আজিজুল এবং মো. শুক্কর।

৬ই বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ এপ্রিল ২০১৮ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভেদভেদী ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে এ অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, গেস্ট অব অনার হিসাবে থাকবেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, বিশেষ অতিথি থাকবেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, পান্তা ভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান (ব্যান্ড শো) হওয়ার কথা জানিয়েছেন আয়োজকরা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close