নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / ভেদভেদীর তরুণদের উদ্যোগে ‘মানবতার ঘর’
parbatyachattagram

অসহায় মানুষদের সহযোগিতার জন্য মানবতার ঘর স্থাপন করা হয়েছে রাঙামাটি শহরের ভেদভেদীতে। রবিবার সকালে ভেদভেদী বাজারে এ ঘর স্থাপন করা হয়। ‘মানবতার ঘরে দেয়ার সময় দিতে গর্ববোধ করবেন না এবং নিতে লজ্জাবোধ করবেন না’ এই ¯েøাগানকে চালিকাশক্তির মূলমন্ত্র করে এ ভিন্নধর্মী উদ্যোগ ‘মানবতার ঘর’ স্থাপন করেছেন স্থানীয় তরুণরা।

মানবতার ঘর উদ্বোধন করেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর রবি মোহন চাকমা। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, সমাজ সেবক আবু তৈয়ব, ফজলু করিম, হুমায়ুন কবির রতন, পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা আনন্দ বড়ুয়া, মোঃ সোহেল, বিজন পাল, শাহাদাৎ হোসেন সুমন, অন্তরা সেন ও মানবতার ঘর- এর এডমিন প্যানেল।

এসময় উদ্যোক্তার জানান, তাদের এই কার্যক্রম চলমান থাকবে এবং রাঙামাটির প্রত্যেকটি ওয়ার্ডে ও বাংলাদেশের সকল স্থানে একটি করে মানবতার ঘর তৈরির ইচ্ছের কথা জানালেন।

ভেদভেদী মানবতার ঘর তৈরি করতে সব রকম সহযোগিতা করেন ৬নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবী তরুণ মোস্তাফিজুর রহমান রাব্বি, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. শাহাদাৎ হোসেন সাকিব, মেহেদী হাসান, মো. রিয়াদ, মো. রনি, হাসান আলী, মো. রাশেদ, মো. মিজান, মো. সাগর, ইমন, মো. কাওসার, মো. শামীম, মো. হেলাল, মো. নুরুউদ্দিন, মো. ইউছুপ, মো. মেহেদী হাসান হৃদয় ও মোঃ মোজাম্মেল হোসেন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব …

Leave a Reply