ব্রেকিংরাঙামাটি

ভিডিও বার্তায় আওয়ামীলীগে যোগদান করে জাসাসের পদ খোয়ালেন প্রেসক্লাব সভাপতি

রাঙামাটির রাজস্থলীতে

দলীয় শৃংখলা ভাঙ্গার অভিযোগে দলীয় পদ খোয়ালেন রাজস্থলী উপজেলা জাসাস’র সাধারন সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খান।
সোমবার রাতে রাঙামাটি জেলা জাসাস’র সভাপতি আবুল হোসেন বালি এবং সাধারন সম্পাদক কামাল হোসেন গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।
ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দলীয় শৃংখলা ভঙ্গের অপরাধে জাসাস এর প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে তাকে বহিষ্কার করা হইল।’
বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) বিএনপির একটি অঙ্গ সংগঠন।
এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অং চিং মং মারমা নামের একটি আইডি থেকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, আজগর আলী খান তার এক পাশে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা ও অন্যপাশে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য নিউচিং মারমাকে পাশে রেখে বলছেন-‘ আমি মোঃ আজগর আলী খান,রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি। আমি বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিকে শ্রদ্ধা করে জননেত্রী শেখ হাসিনার আদর্শের পতাকা তলে এসে আজকে জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা দাদা ও উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা দাদার হাত ধরে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেছি। সকলকে ধন্যবাদ।’ এইসময় তিনি উপস্থিতদের অনুরোধে ‘জয়বাংলা,জয়বঙ্গবন্ধু’ বলে বক্তব্য শেষ করেন।
রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খান,দৈনিক পূর্বদেশ ও দৈনিক আজাদী’র রাজস্থলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।
এই প্রসঙ্গে যোগাযোগ করা হলে আজগর আলী খান বলেন-‘ জাসাস আমাকে বহিষ্কার করেছে বলে শুনেছি,কোন চিঠিপত্র আমি পাই নাই।’ আওয়ামীলীগে যোগ দিয়েছেন কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- ‘এখনো কনফার্ম না,চার তারিখ বলতে পারব।’ সেদিন কেনো ? জানতে চাইলে তিনি বলেন-‘ সেদিন দীপংকর দাদা রাজস্থলীতে আসবেন,তখন কনফার্ম হব।’ ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে-‘ভিডিওটি সত্য এবং ঠিক আছে’ জানিয়ে তিনি এই বিষয়ে সংবাদ না করার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন-‘ আরো কোন কোন সাংবাদিক ফোন করেছিলো, আমি তাদেরও নিউজ না করার জন্য বলেছি, আমি জানাব পরে।’

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button