রাঙামাটিলিড

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামার বিরুদ্ধে মামলা

জয়নাল আবেদীন, কাউখালী ॥
রাঙামাটি কাউখালীতে ৭ম শ্রেণিতে পড়–য়া মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে এক নারী। বৃহস্পতিবার সন্ধ্যায় কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/২০০৩) এর ৯(১), বিয়ে করার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ এনে মামলা দায়ের করেন ভিকটিমের মা। মামলায় অভিযুক্ত করা হয় উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ডলুছড়ি গ্রামের মৃত ওসমান গনির ছেলে মো: ফারুক (৪০) কে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযোগকারীর ফুফাত ভাই ও ধর্ষণের কিশোরীর সম্পর্কে মামা অভিযুক্ত ফারুক (৪০)। বেতবুনিয়ার একই এলাকায় পাশাপাড়ি বসবাস করে অভিযোগকারী ও অভিযুক্ত। আত্মীয়তার সুবাধে বোনের বাড়িতে প্রায়ই যাতায়ত ছিলো ফারুকের। প্রায়ই যাতায়াতের ফলে ফারুকের সাথে ধর্ষণের শিকার কিশোরীর (ভাগ্নীর) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ফারুক। সেই সুযোগে ফারুক বিয়ের প্রলোভন দেখিয়ে এবছরের জুন মাস থেকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করে এই কিশোরীকে। সবশেষ মামলা দায়েরের সপ্তাহখানেক আগে ওই কিশোরীর পেটে ব্যাথার কথা বললে কিশোরীর মা পেটের আকার অস্বাভাবিক মনে হলে মেয়েকে জিজ্ঞাসাবাদে সে তার মাকে মামা কর্র্তৃক ধর্ষণের কথা জানায়। পরবর্তীতে মামার লালসার শিকার কিশোরী ৫ মাসের অন্তঃস্বত্ত্বা নিশ্চিত হয় পরিবার।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ উল্যা- এঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button