নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / বয়সভিত্তিক ক্রিকেট দলের বাছাই অনুষ্ঠিত
parbatyachattagram

বয়সভিত্তিক ক্রিকেট দলের বাছাই অনুষ্ঠিত

রাঙামাটিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বয়স ভিত্তিক রাঙামাটি জেলা দল গঠনের জন্য খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল নয়টায় রাঙামাটির চিংহ্লা মং মারী স্টেডিয়ামে এ বাছাই অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেশব্যাপী বয়স ভিত্তিক জেলা দল গঠন করা হয়। রাঙামাটিতে অনুর্ধ্ব-১৪, অনুর্ধ্ব-১৬ এবং অনুর্ধ্ব-১৮ ক্রিকেট দল বাছাই করা হয়।

বাছাই অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রাম বিভাগীয় কোচ নুরুল আবেদিন নোবেল এবং রাঙামাটি জেলা কোচ মহিতোষ দেওয়ান। এ সময়ে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক মিথুল দেওয়ান, কার্যনির্বাহী সদস্য বেনু দত্ত, সদস্য হুমায়ন কবির, সদস্য রমজান আলী, সদস্য নাছির উদ্দিন সোহেল। প্রাথমিক পর্যায়ে প্রতিটি গ্রুপে ৫১ জন খেলোয়াড়কে মনোনিত করা হয়। পরবর্তীতে খেলোয়াড়দের মেডিকেলের মাধ্যমে চুড়ান্ত বাছাই করে জেলা দল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রতিবছর বয়স ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে থাকে। এ টুর্নামেন্টে দেশের বিভিন্ন জেলার ক্রিকেট দল গ্রুপ পর্বে অন্য জেলা দলের মুখোমুখি হবে। বয়সভিত্তিক জেলা দলের মধ্য থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

একটু খানি বৃষ্টি হলেই জমে থাকে পানি !

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার একমাত্র খেলার মাঠ বীর মুক্তিযোদ্ধা শহীদ শুক্কুর স্টেডিয়ামে সামান্য বৃষ্টিতেই …

Leave a Reply