নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / ব্রাদার্সকে হারালো আবাহনী

উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

ব্রাদার্সকে হারালো আবাহনী

আবাহনী ক্রীড়া চক্র ১-০ গোলে ব্রাদার্স স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে। মোর্শেদের করা একমাত্র গোলে জয় পায় আবাহনী। এ জয়ের মধ্য দিয়ে আবাহনী ‘বি’ গ্রুপের পয়েন্ট তালিকার শীর্ষ স্থান ধরে রাখলো। তিন খেলায় তাদের পয়েন্ট ৭।

বৃহস্পতিবার বিকাল তিনটায় রাঙামাটির মারী স্টেডিয়ামে আবাহনী ক্রীড়া চক্রের মুখোমুখি হয় ব্রাদার্স স্পোটিং ক্লাব। রাঙামাটির ঐতিহ্যবাহী আবাহনী ফেবারিট হয়েই মাঠে নামে। ম্যাচের প্রথম থেকে খেলতেও থাকে ফেবারিটের মত যার ফলও পেতে খুব বেশি সময় লাগেনি। ম্যাচের ১৫ মিনিটের সময় মোর্শেদের গোলে এগিয়ে যায় আবাহনী।

ব্রাদার্সও চেষ্টা করেছে গোলের জন্য বেশ কয়েকটি আক্রমণও করে ব্যস্ত রাখে আবাহনীকে। এক গোলের ব্যবধানেই বিরতিতে যায় দুই দলই। বিরতি থেকে ফিরে গোল দিতে যেমন মরিয়া হয়ে উঠে ব্রাদার্স। কিন্তু খেলোয়াড়রা মেজাজ হারিয়ে খেলা থেকে ছিঁটকে যায়। বাকবিতন্ডায় জড়িয়ে যায় রেফারিদের সাথে যার জন্য একাধিক খেলোয়াড়কে হলুদ কার্ড দেখায় রেফারি।

ম্যাচের শেষ মুহুর্তে সমতায় দলকে ফেরানোর সহজ সুযোগ পায় ব্রাদার্স কিন্তু গোলবার অনেকটা ফ্রি পাবার পরও গোল দিতে ব্যর্থ হয় দলটির আক্রমনভাগ। ম্যাচে আর কোনও দল গোল দিতে না পারায় ১-০ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে আবাহনী।

পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ গত ১৭ অক্টোবর শুরু হয়ে আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। ফুটবল লীগে রাঙামাটির মারী স্টেডিয়ামে শুক্রবার বিকাল তিনটায় উইন স্টার স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে প্রতিভাষ ক্লাব।

আরো দেখুন

আঞ্চলিক রাজনীতির জিঘাংসার শিকার এক বৃদ্ধা মা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নে মঙ্গলাদেবী চাকমা (৫৫) নামে বৃদ্ধা এক নারীকে পিটিয়ে আহত করা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − eight =