খেলার মাঠব্রেকিংরাঙামাটিলিড

বৈশাখী ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

রাঙামাটিতে বৈশাখী ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার শাহ্ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে। শহরের বিভিন্ন এলাকা থেকে মোট ১২টি ক্রিকেট দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। রাঙামাটি বৈশাখী ক্রিকেট টুর্নামেন্ট কমিটি এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনে করে।

ফাইনাল খেলায় প্রথমে টসে জিতে ব্যাটিং করতে নামে ভিক্টোরি ক্রিকেট ক্লাব ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান টার্গেট দেয় ঈগল ফৌজ ক্রিকেট ক্লাবকে। ঈগল ফৌজ ১৫৯ রানকে তাড়া করতে নেমে সব উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে রানার আপ হয়। ফলে খেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে ভিক্টোরি ক্রিকেট ক্লাব।

সমাপনী খেলা শেষে বৈশাখী ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সদস্য অজিত শীলের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়াম্যান নিখিল কুমার চাকমা। এতে বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তরা বলেন, বিশ্বে ভয়ানক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ। যুব ও তরুণদের এসব ব্যাধি হতে দুরে রাখতে ক্রীড়ার কোনও বিকল্প নেই। ক্রীড়া মানুষের মন ও শরীরকে সুস্থ সবল রাখে। এ জন্য লেখাপড়া ও অন্যান্য কাজের পাশাপাশি যুব ও তরুণদের খেলাধুলায় ব্যস্ত থাকতে হবে। ক্রীড়া সমাজের অসংগতি দূর করে।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ মনোনীত হয় ঈগল ফৌজ ক্লাবের মিজান, সেরা বোলার ভিক্টোরি ক্লাবের লেমন, ম্যান টুর্নামেন্টে সেরা ম্যান অব দ্য সিরিজ মনোনীত হয় ভিক্টোরি ক্লাবের বাপ্পি। খেলা শেষে চ্যাম্পিয়ন খেলোয়াড়দের ৫ হাজার টাকা, রানার আপ দলকে ৩ হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি বিতরণ করে অতিথি ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − seven =

Back to top button