বান্দরবান

বেদের ছদ্মবেশে ৮০ লাখ টাকার ইয়াবা জব্দ করল র‌্যাব

বান্দরবানের লামায় ২৬ হাজার ইয়াবাসহ আটক ২

লামা প্রতিনিধি
বেদের ছদ্মবেশে পাচারের সময় বান্দরবান জেলার লামা উপজেলায় অভিযান চালিয়ে ২৬ হাজার ৫৬০ পিস নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা সহ ২ পাচারকারীকে আটক করেছে চট্টগ্রাম র‌্যাব-৭। উপজেলার দুর্গম পাহাড়ি সরই ইউনিয়নের ক্যায়াজু পাড়া বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলো- কুমিল্লা জেলার বুড়িচং থানার পশ্চিম মোকাম গ্রামের বাসিন্দা আবদুল আউয়ালের ছেলে মো. আবুল হোসেন (৩৫) ও ঢাকা জেলার সভার পৌরসভার ১নং ওয়ার্ড বক্তারপুর গ্রামের বাসিন্দা মৃত আবদুর রবের ছেলে মো. মাসুক মিয়া (৫৮)। উদ্ধারকৃত ইয়াবা বাজার মূল্য ৮০ লাখ টাকা হবে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে পুলিশ।

সূত্র জানায়, লামা উপজেলার সরই ইউনিয়নের ক্যায়াজুপাড়া বাজার থেকে ইয়াবা পাচার হবে; এমন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৭ এর উপ-পরিদর্শক মো. জায়েদ ভুইয়ার নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা শুক্রবার দিনগত রাতে ক্যয়াজুপাড়া বাজারে অভিযান চালায়। এ সময় বেদের ছদ্মবেশে ইয়াবা পাচারের সময় মো. মাসুক মিয়া ও আবুল হোসেনকে আটক করা হয়। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা আটকদের হাতে থাকা একটি কালো বালতিতে তল্লাশী চালিয়ে ২৬ হাজার ৫৬০ পিস ইয়াবা উদ্ধার করে। প্রাথমিক জিঙ্গাসাবাদ শেষে শনিবার দুপুরে আটকদেরকে উদ্ধারকৃত ইয়াবাসহ লামা থানায় সোপর্দ করে র‌্যাব-৭।

এদিকে আটকৃতরা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম-ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে বলে জানা গেছে।

ইয়াবাসহ দুই পাচারকারীকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে শনিবার বিকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button