নীড় পাতা / ব্রেকিং / বৃষ কেতু চাকমাকে হত্যার হুমকি !
parbatyachattagram

প্রতিবাদ বাঘাইছড়ি আওয়ামীলীগের

বৃষ কেতু চাকমাকে হত্যার হুমকি !

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমাকে গুলি করে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়েছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ। শনিবার সকালে বাঘাইছড়ি জেলা পরিষদ রেস্টহাউজ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনে এই প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন। এসময় তিনি বলেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষ কেতু চাকমাকে গত কয়েকদিন ধরে বিভিন্ন নাম্বার থেকে গুলি করে হত্যার হুমকি প্রদান করছে। হুমকি প্রদানকারীদের দ্রুত তদন্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সিনিয়র সহ সভাপতি আবদুল শুক্কুর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলী বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনছুর আলী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক হাসান, কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এই ঘটনায় ১৭ জানুয়ারি আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply