রাঙামাটি

বৃষ কেতু চাকমাকে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান করার দাবি !

বাঘাইছড়ি আওয়ামী লীগের কর্মী সমাবেশে

বাঘাইছড়ি প্রতিনিধি
রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আয়োজিত এক কর্মী সমাবেশ ও আলোচনা সভায় দীপংকর তালুকদারের সামনেই সাবেক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষ কেতু চাকমাকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান করার দাবি জানিয়েছে সংগঠনটির নেতারা।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুনের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ২৯৯নং রাঙামাটি আসনে সাংসদ ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক জ্যোর্তিময় চাকমা কেরল, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসা, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুহিতা দেওয়ান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলী হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর শুক্কুর মিঞা, পৌর আওয়ামী লীগ সভাপতি জমির হোসেন, বাঘাইছড়ি যুব লীগের সভাপতি শাহরিয়ার হোসেন সহ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে অবিলম্বে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠনগুলোকে কঠোর ভাবে দমন করতে হবে, পাহাড়ের সকল অবৈধ অস্ত্র উদ্ধার করে শান্তি ফিরিয়ে আনতে হবে। বক্তারা এসময় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষ কেতুকে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে মনোনীত করার জন্য দীপংকরের কাছে অনুরোধ জানান।

বক্তরা আরও বলেন, বর্তমান বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে অনেক শক্তিশালী বড় বড় দেশ থমকে গেছে, সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসিত ভূমিকা পালন করেছেন সে জন্য আমরা ধন্যবাদ জানাই।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button