খেলার মাঠব্রেকিংরাঙামাটি

বৃষ্টিতে পরিত্যক্ত প্রথম ম্যাচে রাঙামাটির ১ পয়েন্ট

৩৮ তম জাতীয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেট ২০১৭/১৮ মৌলভীবাজার স্টেডিয়ামে সোমবার রাঙামাটি ও কক্সবাজার জেলা ক্রিকেট দলের মধ্যকার প্রথম ম্যাচটি বৃষ্টির কারনে পরিত্যক্ত ঘোষনা করা হয়। উভয় দলকে ১ টি করে পয়েন্ট ভাগ করে দেওয়া হয়।
সকাল ৯ টায় টায়ার-২ এর মৌলভীবাজার ভেন্যুর জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট উদ্ভোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ তোফায়েল ইসলাম। উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অারো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও মৌলভীবাজার জেলা অাওয়ামীলীগে নব নির্বাচিত সাধারন সম্পাদক মিছবাহুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক ও ক্রিকেট উপ-পরিষদের অাহবায়ক অাশরাফুর রহমান,ক্রিকেট উপ-পরিষদের সদস্য সচিব নাহিদ হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মৌলভীবাজার জেলা ক্রিকেট কোচ মোঃ রাসেল।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম তার বক্তব্যে রাঙামাটি জেলা ও কক্সবাজার জেলা দলসহ বাকী দুইটি দলকে এতদূর থেকে খেলতে অাসায় কৃতজ্ঞতা জানান।তিনি ক্রিকেটকে এগিয়ে নিতে বর্তমান সরকারের অান্তরিকতা ও ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।তিনি সকল খেলোয়ার ও কর্মকর্তাদের ক্রিকেট স্পিরিট বজায় রেখে প্রতিযোগিতাকে সুন্দরভাবে শেষ করার সহযোগিতা করার অাশাবাদ ব্যাক্ত করেন।
উদ্ধোধনী অনুষ্ঠান শেষে থেমে বৃষ্টি হওয়ায় এবং মাঠ খেলার অনুপযুক্ত থাকায় দুপুর ১ ঘটিকায় ম্যাচ রেফারী ম্যাচটি পরিত্যাক্ত ঘোষনা করেন। রাঙামাটি ও কক্সবাজার দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেন। রাঙামাটির পরবর্তী খেলা ৩ নভেম্বর সুনামগঞ্জের সাথে।

রাঙামাটি জেলা ক্রিকেট দলের ম্যানেজার নাসিরউদ্দিন সোহেল জানিয়েছেন,কক্সবাজারের চেয়ে আমরা তুলনামূলকভাবে শক্তিশালি দল। আামদের এবারের টীমটিও বেশ ভালো। আমরা জয়ের ব্যাপারে আশাবাদী ছিলাম। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হলো। তবে পরের ম্যাচের জন্য প্রস্তুত আছে আমাদের ছেলেরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + eleven =

Back to top button