ব্রেকিংরাঙামাটিলিড

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি মেধাবৃত্তি সম্পন্ন

রাঙামাটিতে দ্বিতীয়বারের মত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের শহীদ আবদুল আলী একাডেমি স্কুল এন্ড কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার আয়োজন করেছে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশন।
এসময় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রাঙামাটি সদর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ আবদুল খালেক পিএসসি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শফি কামাল, পার্বত্যাঞ্চলের প্রবীন সাংবাদিক ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ¦ এ কে এম মকছুদ আহমেদ, অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম সম্পাদক ফজলে এলাহী, রাঙামাটি সরকারি মহিলা কলেজের প্রভাষক সফিক সুমন, প্যানেল মেয়র জামাল উদ্দিন, শহীদ আবদুল আলী একাডেমির সহকারি প্রধান শিক্ষক মুসলিম উদ্দিন, রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ হানিফ, দৈনিক পার্বত্য চট্টগ্রাম’র মফস্বল সম্পাদক শংকর হোড় এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকগন।

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও পরিচালক ইয়াছিন রানা সোহেল বলেন, শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এবং মুক্তিযুদ্ধের গৌরবগাথা ইতিহাস জানাতে গত বছর থেকে এই আয়োজন। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সকাল ১০.৩০ থেকে ১২.৩০ মিঃ ও বিকেল ২.৩০ থেকে ৪.৩০মিঃ পর্যন্ত দুটি সেশনে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে শহরের ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সহ¯্রাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।

আগামী ১২ এপ্রিল স্থানীয় দৈনিক পত্রিকা ও বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের ফেসবুক পেইজে ফলাফল প্রকাশ করা হবে। আগামী ২০ এপ্রিল বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র শাহাদাতবার্ষিকীতে বৃত্তি প্রাপ্তদের পুরস্কার প্রদান করা হবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button