রাঙামাটি

বীরশ্রেষ্ঠ ফাউন্ডেশনের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক ॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করেছে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশন। বুধবার বিকেলে শহরের বনরূপাস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও পরিচালক ইয়াছিন রানা সোহেল।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর আদর্শ প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার মাধ্যমে সুনাগরিক গঠন সম্ভব। বক্তারা প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেয়ার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এমপিল গবেষক নুরুল হামিদ কানন, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের সমন্বয়ক শহীদুল ইসলাম রাসেল প্রমূখ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা সম্পাদক ও সংগঠনের টিম মেম্বার সুফিয়া কামাল ঝিমি, সংগঠনের উদ্যোক্তা পরিষদ সদস্য মাসুদ রানা রুবেল ও ইব্রাহিম রনি, টিম মেম্বার নুরুল আলম, সীমা ত্রিপুরা, মাইশা রহমান মুমু ও মালিহা রহমান তুলি।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button