বান্দরবানব্রেকিং

বিশেষ প্রকল্পের সাড়ে ২২ লক্ষ টাকা নিয়ে নৈশ প্রহরী উধাও!

বান্দরবানের আলীকদমে

বান্দরবানের আলীকদমে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ প্রকল্পের মাঝে অন্যতম ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী ও একাউনট্যান্ট’র অবহেলায় ব্যাংক থেকে সাড়ে বাইশ লক্ষ টাকা উত্তোলন করে উধাও হয়ে গেছে প্রতিষ্ঠানটির নৈশ প্রহরী ! এ নিয়ে আলীকদম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, রবিবার (২৬ জুলাই) খামার বাড়ি প্রকল্পের সদস্যদের ঋণের ২২ লক্ষ ৫০ হাজার টাকার একটি চেক দিয়ে টাকা উত্তোলনের জন্য সংশ্লিষ্ট অফিসের নৈশ প্রহরী উছাই সুই প্রু মার্মাকে সোনালী ব্যাংক আলীকদম শাখায় পাঠানো হয়। তিনি টাকাগুলি উত্তোলন করার পর থেকে উধাও হয়ে যায়।

উছাই সুই প্রু মার্মা লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের তুলাতলী মার্মা পাড়ার বাসিন্দা।

প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প, ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী ফেরদৌসি আক্তার এতগুলি টাকা উত্তোলনে কেনইবা একজন নৈশ প্রহরী ওপর নির্ভর করলো তা প্রশ্নবিদ্ধ। এ ব্যাপারে তার অবহেলাকে দায়ী করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে প্রকল্পের উপজেলা সমন্বয়কারী ফেরদৌসী আক্তার বলেন, সাড়ে ২২ লাখ টাকা নিয়ে নৈশ প্রহরী উধাও হওয়ার ঘটনা সত্য। আমরা থানায় অভিযোগ করেছি। টাকা তুলার দায়িত্ব নৈশ প্রহরীকে দিলেও তার সঙ্গে মাঠকর্মী সাইদুল হাসানকে পাঠানো হয়। কিন্তু মাঠকর্মী ব্যাংক থেকে বেড়িয়ে ফিল্ডে যাবার সুযোগে পালিয়ে গেছে নৈশ প্রহরী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রকিব উদ্দিন জানান, টাকা নিয়ে নৈশ প্রহরী পালানোর ঘটনায় থানায় ডায়েরি হয়েছে। চুরি হওয়া টাকাসহ জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button