ব্রেকিংরাঙামাটি

বিলাইছড়িতে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে দেড়শতাধিক কম্বল বিতরণ করলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।
মঙ্গলবার বিলাইছড়ি সদর উপজেলা বাজার প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিলাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা’সহ সামাজিক সংগঠনের নের্তবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন, শীতার্ত মানুষের কষ্ট ও দুর্ভোগ কাছ থেকে না দেখলে বুঝার উপায় নেই তারা কতো কষ্টে দিনযাপন করছে। তাই মানবিক দৃষ্টিকোণ থেকে অসহায় মানুষের শীতবস্ত্রের অভাব মোচনে সমাজের সকল শ্রেণি পেশার মানুষদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, নিঃস্বার্থভাবে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসা মহৎ ও পুণ্যময় কাজ। মানুষ বিপদে পরে অসহায় হলে তাকে যথাসাধ্য সাহায্য করা সমাজের বিত্তবানদের মানবিক দায়িত্ব। তিনি আরো বলেন, অসহায় দরিদ্র শীতার্ত মানুষের প্রতি সরকার, সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত প্রসারিত করলে এই শীতার্ত মানুষগুলোর কষ্ট অনেকখানি লাঘব হবে।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. জেলা পরিষদ যে আওয়ামিলীগের শাখা অফিস, এ কার্য্যক্রমগুলো দেখলে বুঝা যায়। জেলা পরিষদ এর শীতবস্ত্র বিতরন, তো সেখানে দীপংকর বাবু কেন? রাংগামাটিতে কি নির্বাচিত জনপ্রতিনিধি নেই?

Leave a Reply

Back to top button
%d bloggers like this: