ব্রেকিংরাঙামাটি

বিলাইছড়িতে জেলা পরিষদের ঈদবস্ত্র বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন গ্রামে গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।
শুক্রবার (১৫জুন) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে এই ঈদবস্ত্রগুলো বিতরণ করেন।
ঈদবস্ত্র বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, ধর্ম যার যার উৎসব সবার। উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়াই মানুষের ধর্ম। তিনি বলেন, সমাজের অসহায় দুঃখী মানুষ ধনিক শ্রেণির আনন্দ দেখে তাদের দিন ঈদ পার করে। আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পরিষদের এই ছোট্ট প্রয়াস। তিনি সমাজের এসব অসহায় মানুষের ঈদের পূর্ণতা দান করতে বিত্তবানদের গরিব-দুঃখীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
ঈদবস্ত্র বিতরনী অনুষ্ঠানে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিলাইছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অংসাইপ্রু কাব্বারি, উপজেলা আওয়ামীলীগের অর্থ-সম্পাদক মোঃ ইসমাইল, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্ত্তী, যুগ্ম-সম্পাদক চাইথোয়াই মারমা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, যুগ্ম সম্পাদক সুভাশীষ কর্মকার, বিলাইছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত দাশ রুবেল’সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button