খাগড়াছড়িলিড

বিধি নিষেধ অমান্য করায় ১০৮ জনকে সাজা, ৩ জনকে কারাদন্ড

খাগড়াছড়িতে কঠোর লকডাউনের তৃতীয় দিনে বিধিনিষেধ অমান্য করায় ১০৬টি মামলায় ১০৮জনকে ২৫হাজার ৮৫০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ৪জনকে সূর্যাস্ত পর্যন্ত কারাদন্ড দিয়েছে ভ্রাম্মমান আদালত।

শনিবার(০৩ জুলাই) সকাল থেকে জেলায় ভ্রাম্মামন আদালত এসব পৃথক অভিযান পরিচালনা করেছে। এই নিয়ে গত তিন দিনে জেলায় মোট ৩৬২জনকে ৭৭হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ১৯জনকে সূর্যাস্ত পর্যন্ত কারাদন্ড প্রদান করা হয়।

এদিকে করোনা সংক্রমণ নিয়ন্ত্রনে ঘোষিত লকডাউনের তৃতীয় দিনে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ১৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি মাঠে রয়েছে। এদিন শহরে লোক সমাগম কম ছিল। শহরে বন্ধ রয়েছে দোকানপাট। হাতেগোনা কয়েকটি ইজিবাইক, মোটরসাইকেল ছাড়া প্রায় সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। জরুরী ও গুরুত্বপূর্ণ বিভাগে কর্মরত  চাকুরীজীবী ও কাঁচা পণ্য পরিবহনের কিছু যানবাহন চলাচল করতে দেখা গেছে। যথাযথ কারণ দেখাতে না পারলে মানুষজন প্রশাসনের বাঁধার মুখে পড়ছেন।

খাগড়াছড়ি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সাজ্জাদ হোসেন বলেন, লকডাউনের বিধি নিষেধ অমান্যকারীদের ক্ষেত্রে আমরা কঠোর অবস্থানে থাকবো। সার্বিক পরিস্থিতি বিবেচনায় আমরা সকলকে ঘরে থাকার অনুরোধ করছি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button