ব্রেকিংরাঙামাটি

বিদায় নিলেন পার্বত্য জেলা পরিষদ চীফ এসএম জাকির হোসেন

অত্যন্ত আবেগঘন পরিবেশে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেনকে বিদায় সংবর্ধনা দিয়েছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। রোববার সকালে পরিষদ সভাকক্ষে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তৃতা রাখেন- বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, পরিষদের সদস্য সবির কুমার চাকমা, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের এডিপিইও মনসুর আলী চৌধুরী, নির্বাহী প্রকৌশলী কাজী আব্দুস সামাদ, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম চৌধুরী এবং পরিষদের কর্মচারী কল্যাণ সমিতির সহ-সভাপতি জগদ্বীশ চাকমা।

বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা পরিষদের বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন প্রায় তিন বছর পরিষদে দায়িত্ব থাকাকালীন সময়ে তিনি তার কাজ ও দায়িত্বের প্রতি খুবই আন্তরিক ছিলেন। তিনি শুধু পরিষদের কর্মকর্তা কর্মচারী নয়, জনপ্রতিনিধি ও সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে ব্যবহারে অত্যন্ত আন্তরিক ছিলেন। একারণে তিনি সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। অনুষ্ঠানে উপস্থিত সকলে বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তার সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন বলেন, পার্বত্য এলাকার মানুষ খুবই আন্তরিক ও শান্তিপ্রিয়। দেশের খুবই কম ভাগ্যবান কর্মকর্তার বদলি পার্বত্য জেলায় হয়। আমি এখানে এসে এখানকার বিভিন্ন ভাষাভাষী মানুষের কল্যাণে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সেকারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে পরিষদের পক্ষ থেকে বিদায়ী মুখ্য নির্বাহী কর্মকর্তার হাতে শুভেচ্ছা ক্রেষ্ট তুলে দেন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও অন্যান্য কর্মকর্তাগণ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

Back to top button