ব্রেকিং নিউজ
নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / বিজয় দিবসে ওয়ার্ল্ড পীস’র শীতবস্ত্র বিতরণ
parbatyachattagram

বিজয় দিবসে ওয়ার্ল্ড পীস’র শীতবস্ত্র বিতরণ

রাঙামাটির অন্যতম সামাজিক ও মানবাধিকার সংগঠন ‘ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি, রাঙামাটি জেলার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে, ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়, এছাড়া ভোর ৬ ঘটিকায় সোসাইটির কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং সন্ধ্যা সাড়ে সাতটায় তবলছড়ি রংধনু মার্কেটের ৪র্থ তলার নিজ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড পীস্’র প্রতিষ্ঠাতা ও সভাপতি শিক্ষক অরূপ মুৎসুদ্দীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক (ভাঃপ্রাঃ) রবীন্দ্র নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এশিয়ান ছিন্নমুল মানবাধিকার ফাউন্ডেশন রাঙামাটির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মুন্না,ওয়ার্ল্ড পীস্’র সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক স্বরূপ মুৎসুদ্দী, দপ্তর সম্পাদক ডাঃ সঞ্জয় মিত্র, সমাজ কল্যাণ সম্পাদক অসীম চক্রবর্তী, সদস্য নিরোধ শীল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, স্বাধীনতা এযাবৎ কোনও সরকার রাজাকারদের নাম প্রকাশের সাহস করেনি,একমাত্র মুক্তিযুদ্ধের স্বপক্ষীয় শক্তি আওয়ামীলীগ সরকার তা সম্ভব করেছে। বক্তারা এরজন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং অভিনন্দন জানান। বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং শেখ হাসিনার সরকারের সন্ত্রাস মুক্ত, দুর্নীতিমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একযোগে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভা শেষে সোসাইটির পক্ষ থেকে ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিবার দিবসের ন্যায়, মহান বিজয় দিবসে ২য় বারের মতো ২০ জন দুস্থদের শীত বস্ত্র (কম্বল) উপহার দেওয়া হয়।(বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে হলো আরেকটি ঝুলন্ত সেতু !

যাত্রা শুরু হলো পলওয়েল পার্কের ঝুলন্ত সেতুর। ঝুলন্ত সেতুর দেশে আরেকটি ঝুলন্ত সেতুর উদ্বোধন করেন …

Leave a Reply