নীড় পাতা / ব্রেকিং / বিএম স্পোর্টিং ক্লাবের সহজ জয়
parbatyachattagram

জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট

বিএম স্পোর্টিং ক্লাবের সহজ জয়

রাঙামাটি ফুটবল একাডেমিকে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করল বিএম স্পোর্টিং ক্লাব। ১-০ গোলের ব্যবধানে জয় পায় ক্লাবটি। রাঙামাটি মারী স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকাল ৩ টায় মুখোমুখি হয় দল দুটি।

খেলার শুরুতে দুই দলই কিছুটা অগোছালো ফুটবল খেলতে থাকে। থেমে থেমে কিছু আক্রমণ করে বিএম স্পোর্টিং ক্লাব। প্রথমার্ধের ২৯ মিনিটের সময় সুযোগ কাজে লাগিয়ে গোল করে অং থোয়াই মারমা। ১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধে খেলা শেষ করে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল শোধে মরিয়া হয়ে উঠে রাঙামাটি ফুটবল একাডেমি। সুযোগ নিয়ে কিছু আক্রমণে যায় দলটি। অন্য দিকে থেকে থেকে কয়েকটি সহজ সুযোগ তৈরি করেছিল বিএম স্পোর্টিং ক্লাবও। ম্যাচে শেষ পর্যন্ত আর কোন দল গোল করতে না পারায় ১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বিএম স্পোর্টিং ক্লাব। ম্যাচ সেরা হন অয় থোয়াই মারমা। খেলা শেষে ম্যাচ ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

উল্লেখ্য, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্টে শহর ও উপজেলার ১৬টি ক্লাব অংশ গ্রহণ করছে। আজ বিকাল ৩টায় মারী স্টেডিয়ামে রাঙামাটি লাল সবুজ স্পোর্টিং ক্লাবে মুখোমুখি হবে রাঙামাটি ভোলকান ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

ধরা খেলেন এফসিপিএস ডিগ্রিধারী ‘ভূয়া ডাক্তার’

দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সরলতাকে পুঁজি করে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন সিফাত হাসান …

Leave a Reply