খাগড়াছড়িব্রেকিংলিড

বিএনপি পেঁয়াজ-লবন নিয়ে গুজব ছড়াচ্ছে

বিএনপি মাঠে আন্দোলন করতে না পেরে না এখন পেঁয়াজ-লবন নিয়ে গুজব সৃষ্টি করছে। দলটি শুধু আন্দোলনের দিনক্ষন দেয় আন্দোলন করতে পারেনা। দলটির দূর্নীতিবাজ নেতাদের কথা কর্মীরা শোনেনা বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামিম এমপি।
রবিবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম হানিফ এমপি।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি , ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, তিন পার্বত্য জেলা নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা এমপি প্রমুখ।

একে এম এনামুল হক শামিম আরো বলেন, বিএনপির আমলে দূর্নীতিতে ৫বার চ্যাম্পিয়ন হয়েছে, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। দেশে কঠিন অবস্থার দিকে ঠেলে দিয়েছে। সেখান থেকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশের পথে। বিএনপির বর্তমানে সভা সমাবেশ করার শক্তি নাই। তাঁর এখন গুজবের রাজনীতি করছে।
পার্বত্য চুক্তির প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘পাহাড়ে একটি অস্থিতিশীল পরিস্থিতি ছিল। শেখ হাসিনা পার্বত্য চুক্তি করে সেই সমস্যা নিরসন করেছেন। এখন পার্বত্য অঞ্চলকে মূল গতিধারার সাথে যুক্ত করেছেন। সুশাসন প্রতিষ্ঠিত করেছেন।
খাগড়াছড়িতে নদী ভাঙ্গন রোদে ৯২৪ কোটি টাকা প্রকল্প নেয়া হয়েছে জানিয়ে পানি সম্পদ উপমন্ত্রী বলেন, আগামী তিনমাসের মধ্যে প্রকল্পগুলো একনেকে তোলা হবে। প্রকল্পগুলো পাশ হলে আগামী ৬ মাসের মধ্যে নদী ভাঙ্গন রোধে কাজ শুরু হবে বলে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button