ব্রেকিংরাঙামাটিলিড

বিএনপি-জামায়াত লুকিয়ে আছে আওয়ামী লীগের ছায়ায়

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, ‘আমরা যদি মনে করি জামায়াত মরে গেছে, বিএনপি মরে গেছে, জেএসএস মরে গেছে শুধু আওয়ামীলীগ টিকে আছে, তাহলে আমরা ভুল করছি। ওরা আছে, তবে লুকিয়ে আছে। যেহেতু তারা সংকটের মধ্যে আছে তাই তারা আশ্রয় নিয়েছে আওয়ামী লীগের ছায়ায়। এই আশ্রয় প্রার্থীরাই নানা ধরণের ষড়যন্ত্র ও অপকর্মে জড়িত হচ্ছে। আমাদের নেতাকর্মীদের নানা প্রলোভন দেখিয়ে আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করছে। নতুন মানুষ দলে আসবে, তবে তাদেরকে যাচাই-বাছাই করে নেয়ার দায়িত্ব আমাদের।’ মঙ্গলবার রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিন সকালে উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গণে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোওয়াজা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা কেরল, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ ও সদস্য সাখাওয়াত হোসেন রুবেল প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশের পরিচালনায় জেলা নেতৃবৃন্দ ছাড়াও সম্মেলনে আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, লংগদু ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদসহ অন্যান্য ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button