খাগড়াছড়ি

বাড়ির পথে আনাই-আনুচিং-মনিকাদের নামেই হবে সেতু !

খাগড়াছড়ি প্রতিনিধি
শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ জয়ী নারীরা। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে দেয়া হচ্ছে সংবর্ধনা, পুরস্কারসহ নগদ অর্থ। নারী ফুটবল দলটিতে রয়েছে খাগড়াছড়ির তিন খেলোয়াড়। এদের মধ্যে আনাই-আনুচিং’র বাড়ি জেলা সদরের সাতভাইয়া পাড়া এলাকায় এবং মনিকা চাকমার বাড়ি লক্ষীছড়ি উপজেলায়।

তাদের সংবর্ধিত করার অপেক্ষায় রয়েছে জেলাবাসী। এদিকে নারী দলের জমজ বোন আনাই মগিনী ও আনুচিং মগিনীর বাড়ির সামনে সংযোগ সড়কসহ ব্রিজ করার কথা জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

২০২১/২২ বছর অর্থ বছরে প্রায় ২কোটি ব্যয়ে প্রায় ৩০ফুট দৈর্ঘ্য ও ১২ ফুট প্রস্ত ব্রিজটি নির্মাণ করা হবে। সাথে মূল সড়ক থেকে ব্রিজ পর্যন্ত সংযোগ সড়ক নির্মাণ করা হবে। কাজটি টেন্ডার প্রক্রিয়াধীন।

এছাড়া আগামী অর্থ বছরে লক্ষীছড়ির দুর্গম বর্মাছড়িতেও মনিকা চাকমার বাড়িতে যাওয়ার সুবিধার্থে সংযোগ সড়কসহ ব্রিজ নির্মাণ করে দেবে পার্বত্য জেলা পরিষদ।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, আনাই, আনুচিং ও মনিকা খাগড়াছড়ির মুখ উজ্জ্বল করেছে। আমাদের পক্ষে যতটুকু সম্ভব করে যাচ্ছি। খেলোয়াড়দের নামেই “আনাই-আনুচিং ব্রিজ” ও মনিকা চাকমা ব্রিজ” নামে নামকরণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − four =

Back to top button