বান্দরবানব্রেকিংলিড

বান্দরবান সিক্স মার্ডার : জনসংহতির ১০ নেতার নামে মামলা

গ্রেফতারের স্বার্থে নাম প্রকাশে অনিহা পুলিশের

পার্বত্য জেলা বান্দরবানে মঙ্গলবার ( ৭ জুলাই) সিক্স মাডারের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস’র ১০ নেতাসহ ২০ জনের বিরুদ্ধে মামলা করেছেন নিহতদের সংগঠন জনসংহতি সমিতি (এমএনলারমা)র জেলা সম্পাদক উবা মং মারমা।

জনসংহতি সমিতি(এমএন লারমা)’র কেন্দ্রীয় সহসভাপতি,জেলা সভাপতিসহ  ৬ জনকে হত্যার ঘটনায় জেএসএস’র ১০ জনের নাম উলে­খিত করে অজ্ঞাত’সহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বুধবার রাতে সোয়া আটটায় সদর থানায় হত্যা মামলাটি দায়ের করেন সংগঠনের বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক উবামং মারমা।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, সিক্স হত্যাকান্ডের ঘটনায় সংগঠনের জেলা সেক্রেটারি উবামং মারমা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় দশ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো দশ জনকে আসামী করা হয়েছে। আসামীদের গ্রেফতারের স্বার্থে এই মুহুর্তে আসামীদের নাম প্রকাশ করা যাবেনা।

মামলার বাদী সেক্রেটারি উবামং মারমা জানান, সংগঠনের নির্দেশনায় দলীয় নেতাদের হত্যার বিচার নিশ্চিত করতে বাদী হয়ে মামলাটি দায়ের করেছি। হত্যাকান্ডের সঙ্গে জেএসএস সন্তু লারমা গ্রুপের ক্যাডাররা জড়িত। তাদের শাস্তির দাবী জানাচ্ছি। খাগড়াছড়ি জেলার বাসিন্দার ৫ নেতার লাশ গ্রহণ করে খাগড়াছড়ি নিয়ে যাওয়া হচ্ছে। আর নিহত জেলা সভাপতির লাশ তার স্ত্রী গ্রহণ করে নিয়ে গেছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button