নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / বান্দরবানে শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন

বান্দরবানে শান্তি চুক্তির বর্ষপূর্তি উদযাপন

নানা আয়োজনে বান্দরবানে পার্বত্য শান্তি চুক্তির ২১ বছর পূর্তি উদযাপিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসন চত্বরে কবুতর উড়িয়ে বর্ষপূর্তির কর্মসূচির উদ্ধোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এরপর ‘সম্প্রীতির বান্দরবানে সম্প্রীতির বন্ধন আরো অটুট হোক’ এ প্রতিপাদ্য নিয়ে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ন সড়কগুলো প্রদক্ষিণ করে রাজারমাঠে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা অংশ নেয়।

পরে স্থানীয় রাজারমাঠে বর্ষপূতিকে ঘিরে সেনা রিজিয়নের উদ্যোগে আয়োজিত বিনামূল্যে চিকিৎসা শিবির, স্বেচ্ছায় রক্তদান এবং শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় অন্যদের মধ্যে বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, ৬৯ সেনা রিজিয়নের ভারপ্রাপ্ত কমান্ডার লে. কর্নেল এস এম আবদুল্লাহ পিএসসি, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

ত্রিমুখী প্রচারনা চলছে অনলাইনে-অফলাইনেও

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ প্রার্থীর পক্ষে অনলাইন-অফলাইনে সমানে প্রচার-প্রচারনা শুরু করেছে প্রার্থীর কর্মী-সমর্থকরা। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × two =