বান্দরবান

বান্দরবানে মুদি দোকান ব্যবসায়ীদের মাস্ক বিতরণ

বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবানে করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রাদুর্ভাব প্রতিরোধে বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির লিমিটেডের উদ্যোগে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীর তিবরীজির মাধ্যমে বান্দরবানবাসীর মধ্যে বিতরণের জন্য ১২ হাজার মাস্ক প্রদান করা হয়েছে।

বিকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস জনিত রোগ (কোভিড-১৯) এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রদুর্ভাব ও সংক্রমণ প্রতিরোধে বান্দরবান জেলার কোভিড পরিস্থিতি ও স্বাস্থ্য সুরক্ষা সম্পর্কিত জরুরি সভায় সুরক্ষা সামগ্রী হিসেবে ১২ হাজার মাস্ক বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিরবীজি এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. শেখ ছাদেক, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. অংচালু, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির লিমিটেড এর সভাপতি হাফেজ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশসহ বান্দরবান জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এসময় বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির লিমিটেডের সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ বলেন, বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি সব সময় মানুষে পাশে থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছি। গত করোনার লকডাউনের সময় আমরা আমাদের সমিতির পক্ষে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে এসেছি। আগামীতে ও আমাদের এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button