নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / বান্দরবানে বিএনপির ৪ নেতা জেল হাজতে
parbatyachattagram

বান্দরবানে বিএনপির ৪ নেতা জেল হাজতে

বান্দরবানে বিক্ষোভ মিছিল থেকে গ্রেফতার ৪ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় রোববার বিকালে বিএনপির নেতা-কর্মীদের বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানের আদালতে হাজির করা হয়। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গণি, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক সরওয়ার জামাল, পৌর ছাত্রদল নেতা আকবর হোসেন মুন্না এবং সদর উপজেলা যুবদল নেতা হেলাল হোসেন। এদিকে, বিএনপি নেতাদের দেখতে আদালতে ভিড় জমান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যরাজপুত্র সাচিং প্রু জেরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা’সহ বিএনপির সিনিয়র নেতাকর্মীরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, ‘পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় বিএনপির ৪ জনকে গ্রেফতার করা হয়। আদালতের নির্দেশে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এ মামলায় ১৫জন এজাহারভুক্ত আসামিসহ অজ্ঞাত আরও ৭০-৮০ জন আসামি রয়েছে।

প্রসঙ্গত, শনিবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূিচর অংশ হিসাবে বান্দরবানে যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল করে বিএনপি নেতাকর্মীরা। মিছিল থেকে চার জনকে আটক করে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

প্রশিক্ষিত শিক্ষকের অভাবে ব্যাহত হচ্ছে মাতৃভাষায় পাঠদান

২০১৭ সাল থেকে চাকমা, মারমা ও ত্রিপুরা জনগোষ্ঠীর শিশুদের হাতে মাতৃভাষার বই দেয়া হলেও এখনো …

Leave a Reply