বান্দরবানব্রেকিং

বান্দরবানে বিএনপির মানববন্ধন,আটক ২

বান্দরবানে জেলা বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। এসময় পুলিশ কর্মসূচী থেকে ২ জন যুবদল কর্মীকে আটক করেছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজাঁ দেয়ার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বান্দরবানে জেলা বিএনপি’সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা শহরের হকহিল টাওয়ারের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মানববন্ধনে অংশ নেয় জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক জাবেদ রেজা, যুবদলনেতা আবিদুর রহমান, সেলিম রেজা, কলেজ ছাত্রদলের সভাপতি ওমর বিন মোরশেদ’সহ নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে বিএনপি নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। পুলিশের ধাওয়া খেয়ে ছত্রভঙ্গ হয়ে যায় নেতাকর্মীরা। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে যুবদলের ২ জন কর্মীকে আটক করেছে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা অভিযোগ করে বলেন, বিএনপির শান্তিপুর্ন কর্মসূচীতে পুলিশ বাঁধা দিয়ে ব্যানার কেড়ে নিয়েছে। যুবদলের ২ জনকে কর্মীকে ঘটনাস্থল থেকে আটক করেছে। এছাড়াও জেলার সাত উপজেলা থেকে ১৮ জন বিএনপির নেতাকর্মীকে আটক করা হয়েছে। বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাসী চালাচ্ছে।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই অজয় দেব শীল জানান, রায়ের বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি মানববন্ধন কর্মসূচী করতে চেয়েছিল। অনুমতি না থাকায় তাদের ব্যানার কেড়ে নিয়ে মানবন্ধন করতে দেয়া হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seventeen =

Back to top button