নীড় পাতা / করোনাভাইরাস আপডেট / বান্দরবানে নিন্মআয়ের মানুষের পাশে প্রশাসন ও সেনাবাহিনী
parbatyachattagram

বান্দরবানে নিন্মআয়ের মানুষের পাশে প্রশাসন ও সেনাবাহিনী

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে কর্মহীন ঘরে বসে থাকা শ্রমজীবী দরিদ্র মানুষদের খাদ্যদ্রব্য সহ ত্রাণ সামগ্রী বিতরণ করছে প্রশাসন-সেনাবাহিনী।  রোববার নিষেধাজ্ঞার চতুর্থ দিনে বান্দরবানের অসহায় শ্রমজীবী ও দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম। পৌরসভার ৯টি ওয়ার্ডে এ কার্যক্রম চালান জেলা প্রশাসন, পৌরসভা এবং সেনাবাহিনী।
অপরদিকে উপজেলা গুলোতে উপজেলা প্রশাসন, পার্বত্য জেলা পরিষদ এবং ইউনিয়ন পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে।
এদিকে পার্বত্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বান্দরবান জেলার জন্য ৫০ লাখ টাকা এবং প্রশাসনের পক্ষ থেকে ৪৭ মেট্টিকটন চাল এবং ৩ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়াও সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল’সহ তেল,ডাল,লবণ,সাবান প্রদান করা হচ্ছে।
 জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, বান্দরবানের করোনার সার্বিক পরিস্থিতি ভাল।  এখানে কোন করোনা রোগি সনাক্ত হয়নি। তারপরেও সতর্কতার কারণে আমরা সকল প্রকার গনপরিবহণ, হাট বাজার বন্ধ করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে কেউ কষ্ট না পায় তার জন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি।
Micro Web Technology

আরো দেখুন

অর্ধশত কোটি টাকার সম্পত্তি নিয়ে নীতিশ-সমরেশ বিরোধ

পৈত্রিক প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তির মালিকানা নিয়ে বিরোধের জেরে রাঙামাটি শহরের শশী দেওয়ান পাড়ায় …

Leave a Reply