বান্দরবানব্রেকিং

বান্দরবানে জেলা আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বান্দরবানে জেলা আইন-শৃঙ্খলা ও সমসাময়িক বিষয়ে মতবিনিময় রবিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবানের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম’র সভাপতিত্বে সভায় জেলা আইন-শৃঙ্খলা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কার্মকর্তা এটিএম কাউসার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: আবু তালেব, সেনাবাহিনী ও বিজিবি প্রতিনিধিগণ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, সদস্য লক্ষিপদ দাশ।

আরও উপস্থিত ছিলেন- জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর প্রতিনিধি মোঃ খোরশেদ, বান্দরবান সদর রেঞ্জ কর্মকর্তা ব্রজগোপাল রাজবংশি, জাতীয় পার্টি জেপি বান্দরবান জেলা সভাপতি কাজী মোঃ নাছিরুল আলম, হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দীন মাস্টার, মুদি দোকান ব্যবসায়ী সমবায় কল্যাণ সমিতির সভাপতি হাজ্বী মোঃ আলী, বান্দরবান সিএনজি মাহিন্দ্র মালিক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, মোঃ নুরুল আলম সাওদাগর, সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মকর্তাগণ সহ বান্দরবানের সকল উপজেলা নির্বাহী অফিসারগণ।

সভায় জেলা প্রশাসক আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন দি¦তীয় ধাপের নির্বাচনে বান্দরবান সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকে ঘিরে এলাকায় যেন কোন কুচক্রমহল কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে আইনশৃঙ্খলায় নিয়োজিত বাহিনীদের আরও বেশি দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান।

বক্তারা আরও বলেন, বান্দরবান একটি পর্যটন নগরী হিসেবে দেশে ও দেশের বাইরে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে, বিশেষ করে বান্দরবান বাজারের ব্যবসায়ীদের উদ্যোশ্যে জেলা প্রশাসক বলেন, দেশের বিভিন্ন প্রান্থ থেকে পর্যটকরা আসে, পর্যটক আসলে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠানের বিক্রয় বেড়ে যাবে আপনারা পর্যটকদের কাছ থেকে বেশি লাভ না করে কম লাভে তাদের সেবা প্রদান করুন, আপনারা সুন্দর ভাবে ব্যবসা পরিচালনা করুন, আপনারা কোন পর্যটকের সাথে খারাপ আচরন করেন, বা তাদের কাছ থেকে খাবারের মূল্য অতিরিক্ত বা বেশী রাখেন, বা মিয়াদ উর্ত্তিণ খাবার বাজার জাত করেন, বা দোকান অপরিস্কার রাখেন তাহলে আমি জেলা প্রশাসকের মাধ্যমে আপনাদের কাছে প্রতিদিন মোবাইল কোর্ট গিয়ে জরিমানা করে আসবে। তখন আপনারা আমাদেরকে কোন দোষারুপ করতে পারবেন না। বান্দরবান একটি সম্প্রীতির জেলা হিসাবে দেশ বিদেশে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছে। সম্প্রীতির বন্ধন বিনষ্ট করার যে কোন ষড়যন্ত্র মোকাবিলায় সকলকে এক যোগে কাজ করার আহবান জানান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button