নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / বান্দরবানে এবার আওয়ামী লীগ নেতার ভাইকে গুলি করে হত্যা
parbatyachattagram

বান্দরবানে এবার আওয়ামী লীগ নেতার ভাইকে গুলি করে হত্যা

বান্দরবান সদর উপজেলার রাজবিলায় এক ব্যক্তিকে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম ক্য চিং থোয়াই মারমা (২৭)। তিনি ওই এলাকার তাউ থোয়াই মারমার ছেলে। রোববার রাত ২টার দিকে রাজবিলা ইউনিয়নের ৮নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ২টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ক্যচিং কে বাসা থেকে অপহরণ করে নিয়ে যায়। ভোরে প্রায় এক কিলোমিটার দূরে ৫ নং রাবার বাগান এলাকায় স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

রাজবিলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু মারমা জানান, ক্যচিং থোয়াই মারমা আওয়ামীলীগের সমর্থক ছিলেন, তার ভাই ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

এদিকে ঘটনার খবর পেয়ে বান্দরবান সদর থানা ও রাজবিলা পুলিশ ক্যাম্প থেকে ঘটনাস্থলে গেছে পুলিশ। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, ৫ নং রাবার বাগান এলাকায় একটি লাশ আছে এমন খবরের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসার ব্যবস্থা করি।

প্রসঙ্গত, এর আগে গত ৯ মে ওই এলাকায় সন্ত্রাসীরা জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থক জয়মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এর আগে গত ৭মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এসময় অপহরণ করা হয় পুরাধন তঞ্চঙ্গ্যা নামের আরেক এক কর্মীকে। অপহৃতের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

দুর পাহাড়ে ম্যালেরিয়ার হানা বাড়ছেই

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দুর্গম এলাকায় ম্যালেরিয়া রোগের প্রকোপ বেড়েছে। গত কয়েকদিন ধরে এ উপজেলার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine − six =