নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / বান্দরবানে আর্থিক অনুদানের চেক দিলেন নির্বাচন কমিশন সচিব
parbatyachattagram

নির্বাচনী দায়িত্ব পালনের সময় দুর্ঘটনায় হতাহতদের

বান্দরবানে আর্থিক অনুদানের চেক দিলেন নির্বাচন কমিশন সচিব

বান্দরবানে উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনের সময় সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শনিবার সকালে লামা উপজেলা প্রশাসন মিলনায়তনে নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে অনুদানের চেকগুলো হতাহতদের হাতে তুলে দেন। তারমধ্যে দুর্ঘটনায় নিহত আনসার ভিডিপি সদস্য হাফিজা বেগমের পরিবারকে ৫ লক্ষ ৫০ হাজার টাকা এবং আহত ১৯ জনকে ১৯ লক্ষ টাকার অনুদান দেয়া হয়।

এসময় অন্যান্যদের মাঝে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: হাসানুজ্জামান, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমী, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, নবনির্বাচিত লামা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা জামাল’সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারাপ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ১৮ মার্চ অনুষ্টিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচনের সময় লামা উপজেলা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম নিয়ে যাবার সময় সড়ক দুর্ঘটনায় এক আনসার সদস্য নিহত এবং ১৯ জন আহত হয়।

অনুষ্ঠানে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহম্মদ বলেন, সুষ্ঠ এবং শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করতে কাজ করছে নির্বাচন কমিশন। নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে অনেকে হামলা এবং দূর্ঘটনার শিকার হয়েছেন। খাগড়াছড়িতে নির্বাচনী দায়িত্বরত কর্মকর্তা এবং জনবলের উপরে জেএসএস সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারের ঘটনাটি খুবই দু:খজনক। নির্বাচনী দায়িত্ব পালনের সময় হামলা এবং দূর্ঘটনার শিকার ব্যক্তিদের নির্বাচন কমিশনের পক্ষ থেকে আর্থিক অনুদান দেয়া হচ্ছে। আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে নির্বাচন কমিশন।

Micro Web Technology

আরো দেখুন

রামগড় চা বাগানের ভোগ দখলীয় জমি কেড়ে নেওয়ায় শ্রমিক অসন্তোষ

বংশ পরস্পরায় শ্রমিকদের ভোগদখলীয় জমি কেড়ে নেওয়ার হুমকির মুখে রামগড় চা বাগানের পঞ্চায়েত নেতৃবৃন্দ ও …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 − seven =