বান্দরবানব্রেকিং

বান্দরবানে আট হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

বান্দরবানে নিষিদ্ধ আট হাজার পিস ইয়াবা’সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর বৃহস্পতিবার আদালতের নির্দেশে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত’বুধবাররাতে বান্দরবানের আমতলী এলাকায় কলা বোঝাই একটি ট্রাকে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের বাসিন্দার নূর আলম (২৯), সৈয়দ আলম (২৬), পালংখালী ইউনিয়নের আব্দুল হক (২৮) এবং খুরুশকুল ইউনিয়নের নূর হোসাইন (৩২)। এদের বিরুদ্ধে বান্দরবান থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ জানান, গভীররাতে জেলা শহর থেকে কলা জাম্বুরা বোঝাই করে ট্রাকটি চট্টগ্রাম যাচ্ছিল। খবর পেয়ে আমতলী এলাকায় ট্রাকে অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। ফল ব্যবসায়ী সেজে গ্রেফতার হওয়া ব্যক্তিরা মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। ধারাবাহিকতায় বান্দরবানেও পুলিশের অভিযান চলমান রয়েছে। মাদক ও জঙ্গিবাদের ব্যাপারে কাউকেই ছাড় দেওয়া হবেনা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button