বান্দরবানব্রেকিংলিড

বান্দরবানে আওয়ামীলীগ কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানের রোয়াংছড়িতে এক আওয়ামীলীগ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এসময় আরও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাতটায় এ ঘটনা ঘটে।

আইন-শৃঙ্খলাবাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের সশস্ত্র গ্রুপ গুলি করে ওয়ার্ড আওয়ামীলীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে। নিহতের নাম উথোয়াইনু মারমা। সে তালুকদার পাড়ার বাসিন্দার এবং তারাছা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। এ ঘটনায় আরও ২ জন পাড়াবাসী আহত হয়েছে। তাদের মধ্যে আহত একজনের নাম গ্রাচসিং মারমা। অপরজনের নাম পাওয়া যায়নি।

এদিকে খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াই চিং বলেন, তালুকদার পাড়ায় ছোটভাইয়ের বাড়িতে পরিবারের লোকজনের সাথে ভাত খেতে বসা অবস্থায় গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে একজন মারাগেছে। আহত হয়েছে আরও দুজন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হতাহতদের উদ্ধার করেছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button