বান্দরবানরাঙামাটি

বান্দরবানবাসির ভালোবাসায় সিক্ত নিখিল

কৃতজ্ঞতা জানালেন পার্বত্যমন্ত্রীকে

শুভ্র মিশু, বান্দরবান থেকে

বান্দরবানবাসীর ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

শনিবার সকালে বান্দরবানে পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এর বাসায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নিখিল কুমার চাকমা বলেন, পার্বত্য মন্ত্রী প্রধান মন্ত্রীকে আমার সম্পর্কে  বুঝিয়েছেন বলেই, ‘জননেত্রী আমার উপর আস্থা রেখেছেন। অন্যথায় আমার পক্ষে এই সম্মানের পদে আসা কঠিন হতো। এই সম্মান আমার পাশাপাশি আপনাদের মন্ত্রী মহোদয়ের। আমি চেষ্টা করব পার্বত্যাঞ্চলের সুষম উন্নয়ন করতে।’

অনুষ্ঠানের সভাপতি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি বলেন, উন্নয়ন বোর্ড তিন পার্বত্য জেলার উন্নয়নের একটি প্রতিষ্ঠা, যেটি পার্বত্যাঞ্চলের অনুন্নত এলাকার উন্নয়নের জন্য কাজ করে। উন্নয়ন বোর্ড জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য উন্নয়ন করবে, এখানে কোন বিভেদ থাকবে না।

তিনি চেয়ারম্যানকে, তিন পার্বত্য জেলার সংসদ সদস্যদের সাথে কথা বলে স্থানীয় চাহিদা অনুসারে উন্নয়ন করার পরার্মশ দেন।

এতে আরো বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুয়া, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, পার্বত্য বান্দরবন জেলা পরিষদের চেয়ারম্যান কৈ শৈ হ্লা, আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আব্দুর রহিম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবি, বান্দরবান সক্লাবের সভাপতি প্রমুখ।

এর আগে সংবর্ধনার শুরুতে বীর বাহাদুর উশৈ সিং এমপি, পার্বত্য বান্দরবান জেলা পরিষদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, উপজেলা চেয়ারম্যান পরিষদ, প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল শুভেচ্ছা জানানো হয়।
পরে পার্বত্যচট্টগ্রাম উন্নয়ন বোর্ডের হিলটপ রেস্ট হাউজে বিভিন্ন সংগঠন ও স্থানীয় সংবাদকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্তহন নিখিল।

সকাল দশটা ৪০মিনিটে বীর বাহাদুরের বাড়িতে পৌছে নিখিল পার্বত্যমন্ত্রীকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button