ব্রেকিংরাঙামাটিলিড

বাজার করে বাড়ি ফেরা হলো না রূপন তঞ্চঙ্গ্যার

হাতির হামলায় প্রাণ গেলো বেঘোরেই

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালীতে বন্যহাতির আক্রমনে রূপন তঞ্চঙ্গ্যা (৪৫) নামের এক মাঝবয়সী ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় এই ঘটনা ঘটে। মারা যাওয়া ব্যক্তি একই এলাকার মনি তঞ্চঙ্গ্যার পুত্র।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন, বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৭ টা নাগাদ নিহত ব্যক্তি বাজার করে রাইখালী কারিগর পাড়া পুনর্বাসন এলাকায় তার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঐ ব্যক্তি বন্য হাতির পালের মুখে পড়ে যায় এবং এসময় হাতির পাল আক্রমণ করে তাকে আহত করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসেন।

সেখানে কর্তব্যরত ডাক্তার আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল হাসপাতাল এ নেবার পরামর্শ দেন। সেখান থেকে আহত রুপন তনচংগ্যাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় রাত ৯ টায় পথে তিনি মৃত্যু বরণ করেন।

প্রসঙ্গত,রাঙামাটির কাপ্তাই উপজেলার রাম পাহাড়-সীতা পাহাড় এলাকায় ১৫/২০ টি হাতির একটি দল নিয়মিতই চোখে পড়ে স্থানীয়দের। এই পালটির খাদ্যের সন্ধানে সড়কে নেমে আসলে মুখোমুখি হয় পথচারিদের।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button