রাঙামাটি

বাঙ্গালহালিয়ায় জাল টাকাসহ আটক ১

কাপ্তাই প্রতিনিধি ॥
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজার এলাকা হতে জাল টাকাসহ মোঃ সাগর (৪০) নামে একজনকে আটক করেছে চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা। মঙ্গলবার দুপুর ১.৪৫ মিনিটে তাঁকে আটক করা হয় বলে জানান চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী। আটক ব্যক্তি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার হেঁয়াকো গ্রামের শাহ আলমের ছেলে বলে জানান পুলিশ।

বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি মোঃ কামরুজ্জামান জানান, মঙ্গলবার সকালে সাগর জাল টাকা নিয়ে বাঙ্গালহালিয়া বাজারে হাটের দিন ঘুরছিলেন। এ সময় বাজারে আসা এক স্থানীয় নারী টাকা ভাংতি করতে চাইলে সাগর ভাংতি করে দেয়। পরে ঐ নারী ভাংতি টাকা নিয়ে দোকানে পণ্য ক্রয় করতে গেলে দোকানদার নারী কে বলেন এ গুলো জাল টাকা। ঐ নারী আর দেরি না করে বাজারে টহলরত পুলিশ বাহিনীকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে সাগরকে জাল টাকা সহ আটক করে। এইসময় তাঁর কাছ হতে একই নাম্বারের ৪টি এক হাজার টাকার জাল নোট জব্দ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় তাকে চন্দ্রঘোনা থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে পুলিশ বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় মামলা দায়ের করেন। আটক সাগরকে বুধবার রাঙামাটি কোর্টে প্রেরণ করা হবে বলে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button