ব্রেকিংরাঙামাটিলিড

বাঘাইছড়ি ঘটনায় গ্রেপ্তার দুইজন পাঁচ দিনের রিমান্ডে

রাঙামাটির বাঘাইছড়িতে সাত খুনের ঘটনায় গ্রেপ্তার ইউপি সদস্য ত্রিদিব চাকমা (৫৮) ও লারে চাকমাকে (৪৬) পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রবিবার দুপুরে রাঙামাটি আদালতে তাদের সাত দিনের রিমান্ড চাইলে আদালত তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে। অন্যদিকে বিলাইছড়ি আওয়ামীলীগ নেতা সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যা মামলায় গ্রেপ্তার ¯েœহাশীষ চাকমাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

কোর্ট ইন্সপেক্টর ইসরাফিল ইসলাম জানায়, বাঘাইছড়ির ঘটনায় গ্রেপ্তার দুই আসামিকে শুক্রবার রাঙামাটি আদালতে তোলা হলে আদালত তাদের রিমান্ড শুনানির জন্য রবিবার দিন ধার্য করে তাদেরকে কারাগারে প্রেরণ করে। রবিবার দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মো. আসিফের আদালতে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে। একই আদালতে বিলাইছড়ি আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যার মামলায় গ্রেপ্তার ¯েœহাশীষ চাকমার সাত দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য যে, গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে ফেরার সময় নয় কিলো এলাকায় সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করে। এতে এই ঘটনায় সাতজন নিহত হয় এবং ২৬ জন আহত হয়। বাঘাইছড়ি ঘটনার পরেরদিন ১৯ মার্চ সকালে ফারুয়া থেকে বিলাইছড়ি সদরে আসার পথে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button