রাঙামাটি

বাঘাইছড়ির ইউএনওকে বিদায় সংবর্ধনা

বাঘাইছড়ি প্রতিনিধি
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলামের বিদায় সংবর্ধনা আয়োজন করেছে উপজেলা পরিষদ। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। প্রায় এক বছর বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বপালন শেষে বদলিজনিত কারণে গাজীপুর সিটি করপোরেশনে তিনি যোগদান করবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বাঘাইছড়ি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. তোফায়েল আহম্মেদের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, নারী ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, বাঘাইছড়ি প্রেসক্লাব সভাপতি দিলীপ কুমার দাশ, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেবপ্রসাদ দেওয়ান, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।

বিদায় অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম বলেন, ‘ইউএনও শরিফুল ইসলাম একজন দক্ষ কর্মকর্তা। তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। আমরা সব সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার পাশে থেকে দেখেছি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড।

বিদায়ী ইউএনও বলেন, ‘বাঘাইছড়ি আমার হৃদয়ে থাকবে, আমি দেশের যে প্রান্তেই থাকিনা কেন বাঘাইছড়িবাসীর পাশে থাকব। দায়িত্ব পালনকালে সব সময় সবার জন্য আমার দুয়ার খোলা ছিল। আমি চেষ্টা করেছি সবার সঙ্গে মিলেমিশে কাজ করার। আপনারা আমাকে পূর্ণাঙ্গ সহযোগিতা করেছেন তাই বাঘাইছড়িবাসীকে ধন্যবাদ জানাই।

পরে বাঘাইছড়ি উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী সম্মাননা স্মারক তুলে দেয়া হয় ইউএনওকে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button