নীড় পাতা / ব্রেকিং / বাঘাইছড়িতে সংঘাতে আহত ১৭

বাঘাইছড়িতে সংঘাতে আহত ১৭

রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে প্রায় সতের জন আহত হয়েছে বলে নিশ্চত করেছেন বাঘাইছড়ি স্বাস্থ্য কপ্লেক্সের ডাক্তর নূয়েন খীসা। পরিস্থিতি মোতায়েন অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়ন রাখা হয়েছে।

রোবার সকালে উপজেলা পরিষদের সামনে শহীদ মিনারে বিজয় দিবসের ফুল দিয়ে ফিরে যাওয়ার পথে বাতবির্তন্ডার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে।

বাঘাইছড়ি উপজেরা বিএনপি’র সভাপতি ওমর আলী অভিযোগ করে বলেন, ‘আমরা ফুল দিতে যাব এমন সময় আওয়ামীলীগের দলীয় লোকজন আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে করে আমাদের ২০ থেতে ৩০ নেতাকর্মী আহত হয়েছে।
বাঘাইছড়ি উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন বিএনপি’র অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমরা ফুলে দিয়ে চলে যাওয়ার পথে বিএনপি’র লোকজন ইট ও লাঠিসোটা নিয়ে আমাদেরে দলীয় লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমাদের ১০/১২ জন আহত হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

বাঘাইছড়ি স্বাস্থ্য কপ্লেক্সের চিকিসৎক নূয়েন খীসা জানিয়েছেন, আমাদের কাছে ১৫ জনের মতো মারামারির রোগি ভর্তি করে এবং দুই জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করা হয়েছে। ’

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুরুল ইসলাম বলেন, সকালে ফুল দিয়ে যাওয়ার পথে এক পক্ষ আরেক পক্ষকে অতিক্রম করার সময় দুই পক্ষের মধ্যে উত্তেজক কথা বর্তার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। আমি শুনেছি কিছু লোক আহত হয়েছে। এখন পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। এখনো কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নি।

আরো দেখুন

আত্মীয়-স্বজনের ঘরেই ঠাঁই পেল অগ্নিদুর্গতরা

মাসুম, বয়স ৮ বছর। সকাল বেলার নাস্তা সেরে ঘর থেকে বের হয়েছিলো বন্ধুদের সাথে খেলতে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 18 =