রাঙামাটি

বাঘাইছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু

মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি ॥
রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনুর্ধ্ব-১৭) বালক-বালিকা ২০২১ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে বাঘাইছড়ি উপজেলা পরিষদ মাঠে এই টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, ৩২নং বাঘাইছড়ি ইউপি চেয়ারম্যান সুনীল বিহারি চাকমা, ৩১নং সারোয়াতলী ইউপি চেয়ারম্যান তুষার কান্তি চাকমা। এসময় বাঘাইছড়ি হিল স্পোর্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ তোফায়েল আহমেদসহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, বিভিন্ন স্তরের ক্রীড়া অনুরাগী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী এ খেলায় অংশগ্রহণ করেন বাঘাইছড়ি ইউনিয়ন ও খেদারমারা ইউনিয়ন। উক্ত টুর্নামেন্টে উপজেলা ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলে মোট ৮টি টিম করে অংশগ্রহণ করছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button