রাঙামাটি

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর ঘর পেলো ১৬০ পরিবার

মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি ॥
মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এ আহ্বান বাস্তবায়নে, দুর্যোগ সহায়ক আশ্রয়ন প্রকল্পের আওতায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ভূমিহীন ও গৃহহীন ইউনিয়ন ও পৌরসভার মোট ১৬০ পরিবার পেল দুই শতক জমি ও সেমিপাকা ঘর। রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব জমি ও ঘর প্রদানের উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বাঘাইছড়ি উপজেলার ইউনিয়ন ও পৌরসভার মোট ১৬০ পরিবারের মাঝে জমির কাগজ ও গৃহের চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদিন, বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলীপ কুমার দাশ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এ আহ্বান বাস্তবায়নে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চালু রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − seven =

Back to top button