রাঙামাটি

বাঘাইছড়িতে ছাত্রসেনার মানববন্ধন

বাঘাইছড়ি প্রতিনিধি ॥
স্বাস্থ্যবিধি মেনে অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানিয়েছে বাঘাইছড়ি উপজেলা ছাত্রসেনার নেতৃবৃন্দ। বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে এই দাবি জানানো হয়।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ ওসমান গণি রাকিবের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বাঘাইছড়ি উপজেলার সাবেক সভাপতি ও রাঙামাটি জেলা সভাপতি শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারী, বাঘাইছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ আরফাতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান কাদেরী।

এসময় বক্তারা স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার পাশাপাশি করোনার কারণে শিক্ষার যে ক্ষতি হয়েছে, তা পুষিয়ে নিতে দীর্ঘমেয়াদি ও স্বল্পমেয়াদী সুনির্দিষ্ট পরিকল্পনা গ্রহণ করার দাবি জানান। এ ব্যাপারে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সর্বস্তরের ছাত্র-জনতার পক্ষ থেকে ৫ দফা প্রস্তাবনা ও দাবি উপস্থাপন করা হয়।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামের কাছে শিক্ষা মন্ত্রণালয় বরাবর স্মারকলিপি প্রদান করে ইসলামী ছাত্রসেনা বাঘাইছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 4 =

Back to top button